১৬ বছর পর চারঘাটে উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন

১৬ বছর পর চারঘাটে উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন

রাজশাহীর চারঘাটে দীর্ঘ ১৬ বছর পর বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চারঘাট উপজেলা শাখা ও পৌরসভা শাখার ত্রিবার্ষিক সম্মেলন উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার শলুয়া ইউনিয়নের মাড়িয়া হাই স্কুলে উপজেলা বিএনপি ও পৌর বিএনপির সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

বৃষ্টি উপেক্ষা করে কাউন্সিলরগন ভোট কেন্দ্রে উপস্থিত হন এবং নিজ নিজ পছন্দের প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গ্রহন শুরু হয় সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত।

-জীবন আর্ট এন্ড ডিজিটাল সাইন

উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল কুদ্দুস এর সভাপতিত্বে ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি আহ্বায়ক আবু সাঈদ চাদঁ।

পড়ুনঃ-  ইসি গঠনে রাজনৈতিক দল থেকে মতামত নেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সভাপতি রাইসুল ইসলাম তপু, সাবেক জেলা যুবদলের সাবেক আহ্বায়ক আনোয়ার হোসেন উজ্জ্বল, জেলা বিএনপির সদস্য সচিব বিশ^নাথ, সিনিয়র যুগ্ন আহ্বায়ক মার্শাল, জেলা আহ্বায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলাম, পৌর আহ্বায়ক কমিটির আহ্বায়ক আব্দুল ওয়াহাবসহ বিভিন্ন অংগসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

পড়ুনঃ-  ভারতে মহানবীকে নিয়ে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে চারঘাটে মানববন্ধন অনুষ্ঠিত

সম্মেলনের দ্বিতীয় পর্বে আগামী তিন বছরের জন্য উপজেলা বিএনপি সভাপতি পদে সাবেক মেয়র জাকিরুল ইসলাম বিকুল, সাধারন সম্পাদক পদে সাবেক ছাত্রনেতা মুরাদ পাশা ও সাংগঠনিক সম্পাদক পদে সাবেক ছাত্রনেতা জহুরুল ইসলাম জীবন ও মাসুদ মাস্টার নির্বাচিত হন।

এদিকে চারঘাট পৌর বিএনপি সভাপাতি পদে আব্দুল মমিন, সাধারন সম্পাদক পদে নজমুল হক এবং সাংগঠনিক সম্পাদক পদে মাহাবুর রহমান ও জহুরুল ইসলাম বিজয়ী হন।

দৈনিক চারঘাট ইউটিউব চ্যানেলে SUBSCRIBE করুন।

পড়ুনঃ-  ফেনীতে সাংবাদিককে মারধরের ঘটনায় মামলা