রাজশাহী জেলা ছাত্রলীগের সহ সভাপতি নির্বাচিত হওয়ায় শিমুলকে অভিনন্দন

রাজশাহী জেলা ছাত্রলীগের সহ সভাপতি নির্বাচিত হওয়ায় শিমুলকে অভিনন্দন

দুর্গাপুর উপজেলার কৃতি সন্তান মেধাবী ছাত্র শাহারিয়ার শিমুলকে রাজশাহী জেলা ছাত্রলীগ এর সহ-সভাপতি নির্বাচিত করায় জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগ এর সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় এবং বিপ্লবী সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্জ্যসহ- ও রাজশাহীর কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ এর গণশিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ হীল বারী, রাজশাহী জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

গত ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটিতে সাকিবুল ইসলাম রানা সভাপতি এবং জাকির হোসেন অমিকে সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়।

শাহারিয়ার শিমুল অত্যন্ত কর্মদক্ষতার এবং দূরদর্শিতার মধ্য দিয়ে বেড়ে ওঠা এক ছাত্রলীগের কর্মী। আওয়ামী পরিবার থেকেই বেড়ে উঠেছেন। স্কুলজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে তিনি সম্পৃক্ত। ছাত্রলীগের একজন কর্মী থেকে তিনি আজ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

-জীবন আর্ট এন্ড ডিজিটাল সাইন

নিয়ে তার অনুভূতির কথা জানতে চাইলে তিনি দৈনিক চারঘাটকে বলেন, আমি সহ-সভাপতি হয়েছি সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। আমি ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছি এবং যাব। পদ-পদবি দায়িত্বমাত্র। ভবিষ্যতেও আমি ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।

পড়ুনঃ-  চারঘাটে ইয়াবাসহ র‍্যাবের হাতে ইউপি সদস্য ও ইউপি ছাত্রলীগ সভাপতি সহ আটক ৪

এদিকে শাহারিয়ার শিমুল কে সহ-সভাপতি নির্বাচিত করায় জেলার তৃনমুল কর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে । বৃহস্পতিবার বিকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে অভিনন্দন জানাতে শুরু করে শত শত নেতাকর্মী।

দৈনিক চারঘাট ইউটিউব চ্যানেলে SUBSCRIBE করুন।