যশোরে সালিশ বৈঠকেই যুবককে ছুরিকাঘাতে হত্যা

যশোরে সালিশ বৈঠকেই যুবককে ছুরিকাঘাতে হত্যা

যশোরে সালিশ বৈঠক চলাকালে কথাকাটাকাটির জেরে প্রতিপক্ষের এলোপাতাড়ি ছুরিকাঘাতে রুম্মান (৩১) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা শাকিল হোসেন নামে আরও একজন আহত হন।

শুক্রবার (২৬ মার্চ) রাত ১১টার দিকে যশোর শহরের কাঁঠালতলা এলাকায় স্থানীয় কাউন্সিলরের অফিসের সামনে এ ঘটনা ঘটে। এদিকে আহত শাকিলকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ও আহতের স্বজনরা জানান, শুক্রবার রাতে যশোর শহরের কাঁঠালতলা এলাকায় স্থানীয় কাউন্সিলরের অফিসের সামনে একটি সালিশ চলছিল। সালিশে রুম্মান, শাকিলসহ আরও অনেকেই ছিল। একপর্যায়ে কথাকাটাকাটি হলে একই এলাকার আরিফ, সাজ্জাদ ও সাইদুলসহ ৭-৮ জন রুম্মান ও শাকিলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

-জীবন আর্ট এন্ড ডিজিটাল সাইন

এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রুম্মান রাত পৌনে ১টার দিকে মারা যান। শাকিলের অবস্থাও আশঙ্কাজনক।

পড়ুনঃ-  ৪দিন আটকে রেখে স্কুলছাত্রীকে গণধর্ষণ ও ভিডিও ধারন

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন বলেন, ‘আমরা রুম্মানের মরদেহ হাসপাতালে পেয়েছি। ময়নাতদন্ত করা হবে। কী কারণে হত্যা করা হয়েছে, জানা যায়নি। মামলা হলে পরবর্তী সময়ে ব্যবস্থা নেওয়া হবে।’ তবে রুম্মানের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজিসহ ১৩টি মামলা রয়েছে বলেও জানান তিনি।

দৈনিক চারঘাট ইউটিউব চ্যানেলে SUBSCRIBE করুন।

পড়ুনঃ-  চারঘাটে ইয়াবাসহ র‍্যাবের হাতে ইউপি সদস্য ও ইউপি ছাত্রলীগ সভাপতি সহ আটক ৪