চারঘাটে দিনব্যাপী প্রানিসম্পদ প্রদর্শনী ও সনদপত্র বিতরন অনুষ্ঠিত

চারঘাটে দিনব্যাপী প্রানিসম্পদ প্রদর্শনী ও সনদপত্র বিতরন অনুষ্ঠিত

রাজশাহীর চারঘাটে দিনব্যাপী প্রানিসম্পাদ প্রদর্শনী উদ্ভোধনী ও সমাপনী অনুষ্ঠানের উদ্ভোধন করেন মেয়র একরামুল হক। এই প্রদর্শনী মেলা উপলক্ষে আলোচনা সভা ও সনদপত্র বিতরন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রানিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চারঘাট অধিদপ্তর বাস্তবায়নে এবং প্রানিসম্পাদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প এলডিডিপি প্রানিসম্পদ অধিদপ্তর মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রণালয় এর সহযোগিতায় বুধবার সকালে দিনব্যাপী উপজেলা পরিষদ চত্বরে এ মেলা অনুষ্ঠিত হয়।

পড়ুনঃ-  রাজশাহীতে চার দফা দাবীতে ডিপ্লোমা সার্ভে প্রকৌশলীদের মতবিনময় সভা

উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চারঘাট পৌর মেয়র একরামুল হক। পরে প্রদর্শনী মেলা বিভিন্ন প্রজাতি পশুপাখি ও প্রানি ছাগল,মহিষ,কবুতরসহ প্রায় ৩০টি স্টল পরিদর্শন করলেন মেয়র একরামুল হক।

চারঘাটে দিনব্যাপী প্রানিসম্পদ প্রদর্শনী ও সনদপত্র বিতরন অনুষ্ঠিত ২

এসময় উপস্থিত ছিলেন সাবেক জেলা কৃষি অধিদপ্তর উপ-পরিচালক শ্রী বজ্রহরি দাস, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ওয়ালি উল্লাহ মোল্লাহ, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা জয়নাল আবেদীন, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ চারঘাট জোনাল অফিস( ডিজিএম) রঞ্জন কুমার সরকার, সোনালী ব্যাংক চারঘাট শাখার ব্যবস্থাপক তৌহিদুল ইসলাম ও দৈনিক চারঘাট পত্রিকার সম্পাদক নজরুল ইসলাম বাচ্চুসহ উপজেলার বিভিন্ন খামারচাষীবৃন্দ। অনুষ্ঠান শেষে বিকেলে বিভিন্ন খামারচাষী বিজয়ী মোজাফ্ফরসহ তিনজনকে সনদপত্র বিতরন করা হয়।

-জীবন আর্ট এন্ড ডিজিটাল সাইন

দৈনিক চারঘাট ইউটিউব চ্যানেলে SUBSCRIBE করুন।

পড়ুনঃ-  চারঘাটে ধর্ষণ চেষ্টার মামলা করে বাড়ি ছাড়া পরিবার