চারঘাটে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

চারঘাটে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

খেরাধূলায় বাড়ে বল, মাদক ছেড়ে মাঠে চল এই প্রতিবাদ্য বিষয়ক সামনে রেখে রাজশাহীর চারঘাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭)ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছেন পৌরসভা একাদশ।

উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সোমবার (১৬ মে) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট খেলার শুভ উদ্ভোধন করা হয়। উপজেলার ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভা এই খেলায় অংশ গ্রহন করেন। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকেলে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলায় যে দুইটি দল অংশ গ্রহন করেন পৌরসভা একাদশ বনাম সরদহ ইউনিয়ন একাদশ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ক্রীড়া সংস্থার সভাপতি সৈয়দা সামিরা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

-জীবন আর্ট এন্ড ডিজিটাল সাইন

এসময় অন্যাদেও মধ্যে আরো উপস্থিত ছিলেন পৌর মেয়র ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক একরামুল হক, উপজেলা সহকারী কমিশনার ভুমি নিয়তি রানী কৈরী, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, উপজেলা যুবলীগ সভাপতি মাহমুদুল হাসান মামুন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী গোলাম মোস্তফা, উপজেলা পৌর আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদ হোসেন ও পৌর কাউন্সিলরসহ খেরোয়াড়বৃন্দ।

পড়ুনঃ-  চারঘাটে যত্রতত্র বিক্রি হচ্ছে এলপি গ্যাস, নিরব প্রশাসন

সবশেষে ট্রাইব্রেকার মধ্যমে ২-১ গোলে পৌরসভা একাদশ চ্যাস্পিয়ন ও রানার আপ সরদহ ইউনিয়ন একাদশ । পরে বিজয়ী খোলোয়াড়দের মাঝে ট্রফি তুলে দেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

দৈনিক চারঘাট ইউটিউব চ্যানেলে SUBSCRIBE করুন।