চারঘাটে উপজেলা বিএনপির ঈদ পূর্নমিলনী অনুষ্ঠান

চারঘাটে উপজেলা বিএনপির ঈদ পূর্নমিলনী অনুষ্ঠান

রাজশাহীর চারঘাটে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চারঘাট উপজেলা শাখার উদ্যোগে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার পল্লি বিদ্যুৎ মোড় সংলগ্ন ইক্ষু সেন্টার মাঠ চত্বওে এই ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ইউনুচ আলী তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চারঘাট বাঘার কৃতি সন্তান, সাবেক ছাত্র নেতা ও জেলা যুবদলের সাবেক সফল আহ্বায়ক ও জেলা বিএনপির সাধারন সম্পাদক পদপ্রার্থী আনোয়ার হোসেন উজ্জ্বল।

এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও উপজেলা বিএনপির নবনির্বাচিত সাধারন সম্পাদক মুরাদ পাশা, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম জীবন, সাবেক বিএনপি পৌর সভাপতি কায়েম উদ্দীন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম জহুর, সাবেক থানা ছাত্রদল সভাপতি জিয়াউর রহমান জিয়া, সাবেক পৌর কমিশনার মোজাফ্ফর হোসেন, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রাশিদুজ্জামান তিতাস, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আহসানুল হক রাজিবসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপির অংগসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

-জীবন আর্ট এন্ড ডিজিটাল সাইন

প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার হোসেন উজ্জ্বল বলেন, এমন একটি সময়ে আমরা ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান করছি সেসময় আমাদের নেত্রী ও দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া অসুস্থ ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশের সন্তান হয়েও দেশের বাইরে অবস্থান করছেন।

পড়ুনঃ-  কুড়িগ্রামে মা-সন্তানকে গলা কেটে হত্যা

তিনি আশা করেন নবনির্বাচিত উপজেলা ও পৌর বিএনপির প্রতিনিধিগন আগামীতে উপজেলা বিএনপির সাংগঠনিক কার্যক্রমকে আরও শক্তিশালী, সুসংগঠিত ও গতিশিল করতে পারবে। আলোচনা শেষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আসু রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ বিতরন করা হয়।

দৈনিক চারঘাট ইউটিউব চ্যানেলে SUBSCRIBE করুন।

পড়ুনঃ-  চারঘাটে ইউপি সদস্য কর্তৃক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা শ্লীতাহানী শিকার