১৬ বছর পর চারঘাটে উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন

১৬ বছর পর চারঘাটে উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন

রাজশাহীচারঘাটে দীর্ঘ ১৬ বছর পর বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চারঘাট উপজেলা শাখা ও পৌরসভা শাখার ত্রিবার্ষিক সম্মেলন উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার শলুয়া ইউনিয়নের মাড়িয়া হাই স্কুলে উপজেলা বিএনপি ও পৌর বিএনপির সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

বৃষ্টি উপেক্ষা করে কাউন্সিলরগন ভোট কেন্দ্রে উপস্থিত হন এবং নিজ নিজ পছন্দের প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গ্রহন শুরু হয় সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত।

-জীবন আর্ট এন্ড ডিজিটাল সাইন

উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল কুদ্দুস এর সভাপতিত্বে ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি আহ্বায়ক আবু সাঈদ চাদঁ।

পড়ুনঃ-  চারঘাটে জনশুমারী ও গৃহগননা প্রশিক্ষণ কর্মশালার উদ্ভোধন

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সভাপতি রাইসুল ইসলাম তপু, সাবেক জেলা যুবদলের সাবেক আহ্বায়ক আনোয়ার হোসেন উজ্জ্বল, জেলা বিএনপির সদস্য সচিব বিশ^নাথ, সিনিয়র যুগ্ন আহ্বায়ক মার্শাল, জেলা আহ্বায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলাম, পৌর আহ্বায়ক কমিটির আহ্বায়ক আব্দুল ওয়াহাবসহ বিভিন্ন অংগসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

পড়ুনঃ-  একজনকে বেছে নিতে বললে শরীফুলকে নেব

সম্মেলনের দ্বিতীয় পর্বে আগামী তিন বছরের জন্য উপজেলা বিএনপি সভাপতি পদে সাবেক মেয়র জাকিরুল ইসলাম বিকুল, সাধারন সম্পাদক পদে সাবেক ছাত্রনেতা মুরাদ পাশা ও সাংগঠনিক সম্পাদক পদে সাবেক ছাত্রনেতা জহুরুল ইসলাম জীবন ও মাসুদ মাস্টার নির্বাচিত হন।

এদিকে চারঘাট পৌর বিএনপি সভাপাতি পদে আব্দুল মমিন, সাধারন সম্পাদক পদে নজমুল হক এবং সাংগঠনিক সম্পাদক পদে মাহাবুর রহমান ও জহুরুল ইসলাম বিজয়ী হন।

দৈনিক চারঘাট ইউটিউব চ্যানেলে SUBSCRIBE করুন।

পড়ুনঃ-  শপথ নিলেন চারঘাটের নব নির্বাচিত চেয়ারম্যান,মহিলা সংরক্ষিত ও সাধারন সদস্যগন