হৃতিকের সঙ্গে রহস্যময়ী কে এই নারী?

হৃতিকের সঙ্গে রহস্যময়ী কে এই নারী?

বলিউড অভিনেতা হৃতিক রোশন। গুঞ্জন চলছে তিনি নাকি প্রেমে পড়েছেন। খুঁজে পেয়েছেন জীবনসঙ্গী। সম্প্রতি এক নৈশভোজে হৃতিকের হাতে হাত ধরা সেই রহস্যময়ী তরুণীর খোঁজ পাওয়ার সঙ্গে সঙ্গে জোর চর্চা বলিউড পাড়ায়।

‘মুঝসে ফ্র্যান্ডশিপ করোগে’-র নায়িকা এবং পেশাদার গায়িকা সাবা আজাদের সঙ্গে বলিউডের ‘গ্রিক দেবতা’-র প্রেমের গুঞ্জন কি তবে সত্যি? আজ সোমবার আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, ফোন ধরেছেন গায়িকা-অভিনেত্রী। সাংবাদিকের সঙ্গে কথোপকথন শুরু হয়েছে আড্ডা দিয়ে। কিন্তু যে মুহূর্তে হৃতিকের প্রসঙ্গ উঠেছে, একটু অপ্রস্তুত হয়ে সাবা বলেছেন, ‘‘আমি একটু কাজে আছি। পরে ফোন করব। ’’ সেই ফোন আর আসেনি। কিন্তু প্রেম করার খবরে সাবা শিলমোহর না দিলেও নাকচও করেননি। আর তা থেকেই খানিক নিশ্চিত হয়ে গিয়েছে বলিপাড়া।

এর আগেই হৃতিকের এক ঘনিষ্ঠ জন একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘দুগ্গু (হৃতিকের ডাক নাম) ওর ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই ভালবাসে। ওই অভিনেত্রীর সঙ্গে বেশ কিছুদিন ধরেই সম্পর্কে রয়েছে ও। তবে আপাতত এ নিয়ে দু’জনের কারও তেমন তাড়াহুড়ো নেই। দু’জনেই এই সম্পর্ককে আরও সময় দিয়ে ধীরে ধীরে এগোনোর পক্ষপাতী। পরস্পরের সঙ্গে একান্তে সময়ও কাটাচ্ছেন প্রায়শই। ’’

-জীবন আর্ট এন্ড ডিজিটাল সাইন

দৈনিক চারঘাট ইউটিউব চ্যানেলে SUBSCRIBE করুন।

পড়ুনঃ-  ‘পুষ্পা’র গানে কোমর দোলালেন চিত্রনায়িকা দীঘি (ভিডিও)