সাকিবদের হারাতে মুশফিকদের প্রয়োজন ১৪২

সাকিবদের হারাতে মুশফিকদের প্রয়োজন ১৪২

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১১তম ম্যাচে সাকিবের ফরচুন বরিশালের মুখোমুখি মুশফিকুর রহিমের খুলনা টাইগার্স। টস জিতে সাকিবের ফরচুন বরিশালকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় খুলনা টাইগার্স। শুরুতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে বরিশালের সংগ্রহ ১৪১ রান। সাকিবদের হারাতে মুশফিকদের প্রয়োজন ১৪২ রান।

পড়ুনঃ-  এক কোটি ৭১ লাখ লিটার সয়াবিন কিনবে সরকার

ফরচুন বরিশালের হয়ে সর্বোচ্চ ৪৫ রান এসেছে ক্রিস গেইলের ব্যাট থেকে। এই ম্যাচেও ব্যাট হাতে পারফর্ম করতে পারেননি দলটির অধিনায়ক সাকিব আল হাসান। মাত্র ৯ রান করে সাজঘরে ফিরতে হয়েছে তাকে। বরিশালের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ২৩ রান করেছেন তৌহিদ হৃদয়।

খুলনার হয়ে দুটি করে উইকেট নেন কামরুল ইসলাম, থিসারা পেরেরা ও ফরহাদ রেজা। একটি করে উইকেট শিকার করেন মেহেদী হাসান, শরিফউল্লাহ ও সেকুগে প্রসন্নে।

পড়ুনঃ-  নির্মাণকালেই ভেঙে পড়ল মডেল মসজিদের বিম

খুলনা টাইগার্স

মুশফিকুর রহিম (অধিনায়ক, উইকেটরক্ষক), আন্দ্রে ফ্লেচার, সৌম্য সরকার, রনি তালুকদার, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, থিসারা পেরেরা, শেখ মাহেদি হাসান, ফরহাদ রেজা, মোহাম্মদ শরিফউল্লাহ, সেকুগে প্রসন্না ও কামরুল ইসলাম রাব্বি।

ফরচুন বরিশাল একাদশ

সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, ক্রিস গেইল, তৌহিদ হৃদয়, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), জিয়াউর রহমান, জ্যাকব লিন্টট, মুজিব উর রহমান, মেহেদি হাসান রানা ও শফিকুল ইসলাম।

পড়ুনঃ-  হিজাব পরাদের পাশে দাঁড়ালেন পগবা