রিমোট কন্ট্রোলে হুমকি দিচ্ছে বিএনপি: কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী

লন্ডনে থেকে রিমোট কন্ট্রোলে হুমকি দিয়ে বিএনপি ক্ষমতায় আসতে পারবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

রোববার (১৫ মে) সকালে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের পাঙ্খার বাজার এলাকায় বিএডিসি খামারে সয়াবিন, ভুট্টা ও সূর্যমুখী মাঠ পরিদর্শন শেষে কৃষক ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় মন্ত্রী এ মন্তব্য করেন।

ড. আব্দুর রাজ্জাক বলেন, খালেদা জিয়ার অবর্তমানে যিনি বিএনপি চালাবেন সেই তারেক রহমান লন্ডনে বসে ভোগ বিলাস করছেন, রিমোট কন্ট্রোলে দল চালাচ্ছেন, আর সেই রিমোট কন্ট্রোলে হুমকি দিয়ে আওয়াজ তুলে তারা ক্ষমতায় আসতে পারবে না।

পড়ুনঃ-  রাজশাহী জেলা ছাত্রলীগের সহ সভাপতি নির্বাচিত হওয়ায় শিমুলকে অভিনন্দন

তিনি বলেন, ক্ষমতায় আসতে হলে মানুষের কাছে যেতে হবে। মানুষের দুঃখ কষ্টের সঙ্গী হতে হবে। তাছাড়া ক্ষমতায় আসতে পারবে না।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ কখনো পর্দার অন্তরালে ষড়যন্ত্র করে নীল কুঠি, লাল কুঠিতে বসে সেনাবাহিনীর মাধ্যমে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসে না।

পড়ুনঃ-  কোষ্ঠকাঠিন্য দূর করতে খেতে পারেন শালগম!

তিনি বলেন, আমাদের ভিত্তি জনগণ, আমরা জনগণকে নিয়ে এগুচ্ছি। জনগণ যদি আমাদের প্রত্যাখ্যান করে আমরা চলে যাব এটা নিয়ে আমাদের কোনো দুঃখ নেই।

এর আগে সকালে সুবর্ণচরে মানুষের জীবনমান উন্নয়নে কৃষির আধুনিক প্রযুক্তি বিস্তারের জন্য এবং অবহেলিত দুর্গম এলাকার জনগণকে উন্নয়ন কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত করতে এলাকা পরিদর্শন করেন তিনি।