রাবি জনসংযোগ প্রশাসকের সাথে চারঘাট উপজেলা সমিতির সৌজন্য সাক্ষাৎ

রাবি জনসংযোগ প্রশাসকের সাথে চারঘাট উপজেলা সমিতির সৌজন্য সাক্ষাৎ

সোয়েব সরকার, দৈনিক চারঘাট রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জনসংয়োগ দপ্তরের নতুন প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পান্ডের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চারঘাট উপজেলা সমিতি,রাবি ।

১৯ জানুয়ারি বুধবার বিকেল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের জনসংযোগ দপ্তরে সাক্ষাৎ কালে উপস্থিত ছিলেন । চারঘাট উপজেলা সমিতির সভাপতি মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক হাম্মাদ সিয়াম, সাবেক রাবি ছাত্র মতিহারি হলের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমানে রাবির IEOL এর সেকশন অফিসার মোঃ আবদুল্লা আল্ মামুনসহ সমিতির সাধারণ সদস্যরা।

চারঘাট উপজেলা সমিতি, রাবি এর পক্ষ থেকে প্রশাসককে ফুলেল শুভেচছা ও মতবিনিময় শেষে চারঘাট উপজেলা সমিতির পক্ষ থেকে সাংবাদিক দের জানান এই স্বপ্নবাজ তরুণদের চলার পথটি সহজ ছিল না। নানা চড়াই উতরাই পার হয়ে আজকের এই চারঘাট উপজেলা সমিতি দাঁড়িয়েছে স্বপ্নবাজ তরুণদের সেদিনের পরিশ্রমের ভিতের ওপর।

পড়ুনঃ-  চারঘাটে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ১৯ জন আটক

করোনার মধ্যেও করেছে নিজ উপজেলায় সামাজিক নানা কাজ।দেশ ও দশের জন্য একটি নতুন ব্রিগেড চারঘাট উপজেলা সমিতি, রাজশাহী বিশ্ববিদ্যালয়। উদ্যম উদ্দীপনার ভরা চারঘাট উপজেলা সমিতি, রাজশাহী বিশ্ববিদ্যালয়।