রাজশাহীর বাঘায় তিনটি বসত ঘর পুড়ে ছাই

রাজশাহীর বাঘায় তিনটি বসত ঘর পুড়ে ছাই

রাজশাহীবাঘায় অগ্নিকন্ডে তিনটি বসত ঘর পুড়ে ছাই । ১৬ ফেব্রুয়ারি দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে এই ঘটনা ঘটে বলে জানা যায়। উপজেলার মনিগ্রাম ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বেড় হাবাসপুর গ্রামের পাতান আলীর ছেলে মোঃ রব্বেল বাড়ীতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

রব্বেল আলীর স্ত্রী জানান, রাত সাড়ে ৩ টার দিকে হঠাৎ ঘুম থেকে জেগে দেখি আমার বসত ঘরের বেলকুনির দিকে দাউদাউ করে আগুন জ্বলছে । তখন আমি চিৎকার করলে বাড়ীর আশেপাশের লোক জন এসে আগুন নেভানোর চেষ্টা করে।

রাজশাহীর বাঘায় তিনটি বসত ঘর পুড়ে ছাই

মূহুর্তের মধ্যে আগুন পাশের আরও তিনটি ঘরে ছড়িয়ে পড়লে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে বার্থ হয়ে বাঘা ফায়ার সার্ভিসে কল করে তাদের আসতে দেরি হওয়ায় পরে স্থানীয়রা বিষ দেওয়ার ছালোমেশিন দিয়ে প্রায় ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে এবং ফায়ার সার্ভিসে কল দিয়ে আসতে নিষেধ করেন। তিনি আরও জানার কেউ হইতো শত্রুতা করে আগুন লাগিয়েছে ।

পড়ুনঃ-  চারঘাটে বিএনপি জামাতচক্রের অপতৎপতার বিরুদ্ধে আ'লীগের প্রতিবাদ মিছিল

রব্বেল আলীর মেয়ে জামাই মোঃ শফিকুর ইসলাম বলেন, টিভি,ফ্রিজ ও ঘরের আসবাবপত্র সহ প্রায় আনুমানিক ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এবিষয়ে মনিগ্রাম ইউপির মহিলা ইউপি সদস্য মোসাঃ জান্নাতুন ফেরদৌস বলেন, সকালে খবর পাওয়ার পরে ঘটনাস্থল দেখি এবং চেয়ারম্যানে অবগত করি ।

পড়ুনঃ-  বাঘায় মোটরসাইকেলের ধাক্কায় পাথচারির মৃত্যু

মনিগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম জানান, ঘটনাটি জানার পরে সেখানে গিয়ে পরিবারটির সাথে কথা বলি এবং সান্তনা দেই। পরে উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করি ।