মাঠে খেলতে চাওয়ায় কানধরে ওঠ-বস: কলাবাগান থানার এসআই প্রত্যাহার

মাঠে খেলতে চাওয়ায় কানধরে ওঠ-বস: কলাবাগান থানার এসআই প্রত্যাহার

রাজধানীর কলাবাগানের তেঁতুলতলা মাঠে খেলতে যাওয়ায় শিশুদের কান ধরে ওঠ-বস করানোর অভিযোগে কলাবাগান থানার এক এসআই ও তিন কনস্টেবলকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

রোববার (৬ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার ফারুক হোসেন সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রাজধানীর কলাবাগানে তেঁতুলতলা মাঠে খেলতে যাওয়ায় শিশুদের কান ধরে ওঠবস করার অভিযোগ উঠে পুলিশের বিরুদ্ধে। এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়। সত্যতা পেলে ব্যবস্থা নেওয়ার কথাও জানান রমনা বিভাগের উপপুলিশ কমিশনার সাজ্জাদুর রহমান।

-জীবন আর্ট এন্ড ডিজিটাল সাইন

সময় সংবাদের কাছে আসা মোবাইল ফোনে ধারণ করা একটি ভিডিওতে দেখা যায়, চার থেকে পাঁচজন শিশুকে কান ধরে ওঠবস করানো হচ্ছে। এ সময় তাদের কাছ থেকে স্বীকারোক্তি আদায় করতেও দেখা যায়। শিশুদের বলতে শোনা যায়, ‘মাঠ চাই না, আমরা আর এ মাঠে খেলব না।’

পড়ুনঃ-  রাস্তা সংস্কারের দাবিতে বানেশ্বর-ঈশ্বরদী মহাসড়ক বন্ধ করে বিক্ষোভ

এ বিষয়ে জানতে চাইলে রমনা বিভাগের উপপুলিশ কমিশনার সাজ্জাদুর রহমান সময় সংবাদকে বলেন, এটি পুলিশের বিরুদ্ধে ষড়যন্ত্র। অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে। পুলিশের বিরুদ্ধে মাঠটি দখলের অভিযোগ তুলে শুক্রবার মানববন্ধন করেন স্থানীয়রা। #সময় টিভি

দৈনিক চারঘাট ইউটিউব চ্যানেলে SUBSCRIBE করুন।

পড়ুনঃ-  একজনকে বেছে নিতে বললে শরীফুলকে নেব