বাথরুমে যাওয়া নিয়ে বিবাদ তারকা দম্পতির!

বাথরুমে যাওয়া নিয়ে বিবাদ তারকা দম্পতির!

আউটডোরে গেলে বাথরুম নিয়ে বিবাদ বাধে টালিউডের তারকা দম্পতি গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষের! আনন্দবাজার পত্রিকায় দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করেন ঋদ্ধিমা।

প্রতিবেদনে বলা হয়- জন্মদিন, বিবাহবার্ষিকী কিংবা ভালোবাসার বর্ষপূর্তি- যেকোনো উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় নিজেদের রোম্যান্টিক ছবি পোস্ট করেন তারা। কাজের ফাঁকে সুযোগ পেলেই পাহাড়ে ছুটে যান এই দম্পতি। শুটিংয়ের জন্যও একসঙ্গে বহু জায়গায় যেতে হয় তাদের।

স্বামীর সঙ্গে আউটডোর শুটিংয়ে গেলে কী ঘটে এমন প্রশ্নের জবাবে ঋদ্ধিমা বলেন, গৌরব থাকলে আমার ভীষণ উপকার হয়। আমার যেকোনো আবদার মেটানোর জন্য সর্বক্ষণ কেউ না কেউ থাকছে। এটা ভেবেই আমার শান্তি হয়। শরীর খারাপ হলেও গৌরবকে পাশে পাওয়া দরকার।

-জীবন আর্ট এন্ড ডিজিটাল সাইন

তবে হ্যাঁ, একটি ক্ষেত্রেই দু’জনের ঝগড়া লাগে। তা হলো বাথরুম। একই সময়ে সেটে ডাক পড়লে তারকা দম্পতির মধ্যে বিবাদ বাধে। কে আগে বাথরুমে যাবে, এই নিয়ে কথা কাটাকাটি হয়। তবে এখন তারা নিয়ম করে নিয়েছেন, ঋদ্ধিমা আগে বাথরুমে যাবেন।

পড়ুনঃ-  যে কারণে ইসলাম ধর্ম গ্রহণ করেন কিংবদন্তি মোহাম্মদ আলি

প্রসঙ্গত, অঞ্জন দত্ত পরিচালিত নতুন ওয়েব সিরিজ ‘সেভেন’-এ অভিনয় করেছেন গৌরব-ঋদ্ধিমা। এছাড়াও থ্রিলারধর্মী এই গল্পে আরও আছেন রাহুল ব্যানার্জি, নীল মুখার্জি, অঞ্জন দত্ত, সুপ্রভাত বন্দ্যোপাধ্যায়, অঙ্কিতা চট্টোপাধ্যায়। জানুয়ারি মাসের হাড় কাঁপানো ঠান্ডায় উত্তরবঙ্গের পাহাড় কোলাখামে সিরিজটির দৃশ্যধারণ করা হয়েছে।

দৈনিক চারঘাট ইউটিউব চ্যানেলে SUBSCRIBE করুন।

পড়ুনঃ-  পরিচালককে গোপনে চিঠি লিখতেন বিদ্যা বালান