বাঘায় ভ্যান হারানো এক হতদরিদ্রকে ভ্যান উপহার দিলেন ইউএনও

বাঘায় ভ্যান হারানো এক হতদরিদ্রকে ভ্যান উপহার দিলেন ইউএনও

দোয়েল,বাঘা(রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীর বাঘায় একজন হতদরিদ্র ব্যক্তিকে নতুন ভ্যান উপহার দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা। বুধবার (২ফেব্রুয়ারি) সাড়ে ১১টার দিকে উপজেলা উপজেলা পরিষদ চত্বরে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হতদরিদ্র ভ্যানচালক আনারুল ইসলাম কালুকে এই ভ্যান উপহার দেয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয় সূত্রে জানা যায়, সম্প্রতি উপজেলার মনিগ্রাম এলাকার ভ্যানচালক আনারুল ইসলাম কালু । একমাত্র আয়ের উৎস্য তার ভ্যানটি দুই সপ্তাহ আগে চুরি হয়ে যায়। সেই ভ্যানের উপার্জিত টাকায় চলতো পাঁচ সদস্যের সংসার। ভ্যানটি চুরির পর থেকে উপার্জনক্ষম হয়ে মানবেতর জীবন যাপন করছিলেন। ঘটনার পর স্থানীয় একজন স্কুল শিক্ষক উপজেলা নির্বাহী কর্মকর্তা শরণাপন্ন হতে বলেন তাঁকে ।

ভ্যান চালক আনারুল ইসলাম কালু জানান, তিনি ওই শিক্ষকের কথা মোতাবেক গত মাসের শেষ সপ্তাহে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এসে তাঁর সাথে দেখা করেন। তিনি তাঁর সংসারের হালচাল সম্পর্কে অবগত করেন তাঁকে। এতে নির্বাহী কর্মকর্তা তাঁকে একটি ভ্যান কিনে দেয়ার প্রতিশ্রুতি দেন । সেই মোতাবেক উপজেলা পরিষদ চত্বরে সুসজ্জিত একটি নতুন ভ্যান তুলে দেন তাঁর হাতে ।

পড়ুনঃ-  আড়ানীতে লাল কাপড়ে রক্ষা পেল ট্রেনের হাজারো যাত্রী

এদিকে ভ্যানচালক আনারুল ইসলাম ভ্যান পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় উপস্থিত উপজেলা কৃষি কর্মকর্তা শফিউল্লাহ সুলতান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামীম আহম্মেদ,উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মিলন দাস প্রমুখ।