প্রকাশ হলো রুমানা ইসলামের ‘এখনো শ্রাবণ ঝরায়’

রুমানা ইসলাম
ShopDeal eCommerce Zone

সাম্প্রতিক সময়ে গানে হঠাৎ করেই যেন ব্যস্ততা বেড়েছে বাংলাদেশের বরেণ্য সঙ্গীতশিল্পী রুমানা ইসলামের। বিশেষত মৌলিক গান প্রকাশের ক্ষেত্রে তার ব্যস্ততা আগের চেয়ে বৃদ্ধি পেয়েছে।

সেই ধারাবাহিকতায় এরইমধ্যে প্রকাশিত হলো তার কণ্ঠে নতুন গান ‘এখনো শ্রাবণ ঝরায়’। গানটি লিখেছেন জামাল হোসেন এবং সুর সঙ্গীত করেছেন উজ্জ্বল সিনহা। এরইমধ্যে গানটির মিউজিক ভিডিও ‘রঙ্গন মিউজিক’-ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে।

গানটি প্রসঙ্গে রুমানা ইসলাম বলেন, গানটির কথা এবং সুর এত চমৎকার, গাইতে গিয়ে যেন আমি আমার নিজেকেই খুঁজে পেয়েছি। আমি যে ধরনের গান গাইতে ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি জামাল ভাই ঠিক তেমনি কথা লিখেছেন, সুরটি গানের সঙ্গে দারুণ মানিয়েছে। যে কারণে আমার গাইতেও ভীষণ ভালোলেগেছে।

-জীবন আর্ট এন্ড ডিজিটাল সাইন

এরইমধ্যে গানটি প্রকাশ হয়েছে। বেশ ভালো সাড়া পাচ্ছি। অনেক ধন্যবাদ জামাল ভাইকে আমাকে এমন একটি গান গাইবার সুযোগ করে দেবার জন্য। ভবিষ্যতেও এমন গান গাইবার আশা পোষণ করছি।

পড়ুনঃ-  অবসকিউর ব্যান্ডের টিপুর সঙ্গে গাইলেন শাওন মাহমুদ

জামাল হোসেন বলেন, রুমানা আপা যে ধরনের শিল্পী, তার ব্যক্তিত্ব, তার কণ্ঠকে বিবেচনা করেই এই গানটি করা। তিনি চমৎকার গেয়েছেন। পাশাপাশি মিউজিক ভিডিওতে তার ব্যক্তিত্ব সম্পন্ন উপস্থিতিও শ্রোতা দর্শককে মুগ্ধ করছে।

এরইমধ্যে ইউটিউবে প্রকাশিত হয়েছে রুমানার কণ্ঠে ‘ছোট এই বুকে’ শিরোনামের গান। এটি লিখেছিলেন ও সুর করেছিলেন ফুয়াদ আল মুক্তাদির। গানটির নতুন করে সঙ্গীতায়োজন করেছেন জে কে মজলিস।

পড়ুনঃ-  কোকিলকণ্ঠী লতা মঙ্গেশকরের জীবনী

এদিকে যে গানটি প্রকাশের জন্য রুমানা ইসলাম একটু সময় নিচ্ছেন সে গানটি হলো ‘যেদিন চলে যেতে চেয়েছিলে তুমি’ গানটি। এটি লিখেছেন ও সুর করেছেন সাংবাদিক অভি মঈনুদ্দীন। গানটির সঙ্গীত পরিচালনায় আছেন ইউসুফ আহমেদ খান ও সঙ্গীতায়োজনে আছে সাউন্ডহ্যাকার। গানটিরও মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ইয়ামিন ইলান। গানটি নিয়ে ভীষণ আশাবাদী রুমানা ইসলাম।

পড়ুনঃ-  বাথরুমে যাওয়া নিয়ে বিবাদ তারকা দম্পতির!

এদিকে সম্প্রতি শেষ হওয়া মাছরাঙ্গা টিভিতে একটি রিয়েলিটি শো’র প্রধান বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন রুমানা ইসলাম।

-মেডিনোভা ডায়াবেটিকস এন্ড ডায়াগনস্টিক সেন্টার

দৈনিক চারঘাট ইউটিউব চ্যানেলে SUBSCRIBE করুন।