‘পুষ্পা’র গানে কোমর দোলালেন চিত্রনায়িকা দীঘি (ভিডিও)

‘পুষ্পা’র গানে কোমর দোলালেন চিত্রনায়িকা দীঘি (ভিডিও)

ভারতের দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’ জ্বরে আক্রান্ত সারা বিশ্ব। সিনেমার চেয়েও কয়েকগুন বেশি ছড়িয়েছে এই সিনেমার গানবিশেষ করে ‘সামি সামি’ গানটি। ক্রিকেটার থেকে শুরু করে বড় বড় তারকা ও নেটদুনিয়ার তারকারাও মেতেছেন পুষ্পার গানে।

পুরো স্যোশাল মিডিয়া এখন পুষ্পার ‘সামি সামি’ গানে ভরে গেছে। অনেকেই গানের তালে নেচে ভিডিও প্রকাশ করছেন। আবার কেউ আবার নিজেই গেয়ে ফেলছেন পছন্দের গানটি।

এবার ঢালিউডের তরুণ অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি কোমর দোলালেন পুষ্পার গানে। বধূ সেজে ‘সামি সামি’ গানের সঙ্গে মেতেছেন দীঘি। আর এই গানে তাকে সঙ্গ দিয়েছেন কোরিওগ্রাফার তানজিল জনি। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ভিডিওটি জনির ফেসবুক পেজে আপলোড করা হয়েছে।

পড়ুনঃ-  হৃতিকের সঙ্গে রহস্যময়ী কে এই নারী?

দীঘি বরাবরই বধূ সাজতে ভালোবাসেন। এর আগেও বধূ সাজে দেখা গেছে দীঘিকে। মঙ্গলবার আবারও তিনি ব্রাইডাল ফটোশুট করেছেন। সেই কাজের ফাঁকেই তানজিল জনির সঙ্গে ‘সামি সামি’ গানে মেতে ওঠেন নায়িকা।

সাউথ ইন্ডিয়ান সুপারস্টার আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা অভিনীত এই সিনেমাটি গত বছরের ১৭ ডিসেম্বর মুক্তি পায় প্রেক্ষাগৃহে। এরপর বক্স অফিসে তোলে ঝড়। ৩৫০ কোটি রুপির বেশি আয় করেছে এই সিনেমা। এছাড়া অনলাইন প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তির পরও ব্যাপক সাফল্য পেয়েছে সুকুমার পরিচালিত সিনেমাটি।

পড়ুনঃ-  যে কারণে ইসলাম ধর্ম গ্রহণ করেন কিংবদন্তি মোহাম্মদ আলি