পরকীয়া প্রেম : স্ত্রীকে ছোড়া গুলিতে প্রেমিকার মৃত্যু

পরকীয়া প্রেম : স্ত্রীকে ছোড়া গুলিতে প্রেমিকার মৃত্যু
ShopDeal eCommerce Zone

ত্রিকোণ প্রেমের জেরেই অশান্তি বেধেছিল স্বামী-স্ত্রীর মধ্যে। স্ত্রীর অভিযোগ, স্বামী প্রতিবেশী এক তরুণীর সাথে পরকীয়া প্রেমে লিপ্ত। সংসারের এই অশান্তির এক পর্যায়ে স্বামী স্ত্রীকে লক্ষ্য করে গুলি ছুঁডেন। কিন্তু সেই গুলি লাগে প্রতিবেশী সেই তরুণীর শরীরে।

আর এতেই মৃত্যু হয় সেই তরুণীর। খবর আনন্দবাজার পত্রিকার। গতকাল মঙ্গলবার এ ঘটনা ঘটে। ঘটনাটি ভারতের পশ্চিমবঙ্গের বীরভূমের নলহাটির।

দেশটির পুলিশের ধারণা, পরকীয়া প্রেমের কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হচ্ছিলো। তার জেরেই ভুলবশত ওই তরুণী নিহত হয়েছেন। স্ত্রীকে লক্ষ্য করেই গুলি চালিয়েছিলেন ওই যুবক। যদিও নিহতের পরিবার দাবি করেছে, তরুণীর সঙ্গে ওই যুবকের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল।

-জীবন আর্ট এন্ড ডিজিটাল সাইন

জানা গেছে, ঘটনার দিন দুপুরে প্রতিবেশী বীরু শেখ এবং তার স্ত্রীর মধ্যে অশান্তি বাধে। বাড়ির ছাদে কলহের সময় আচমকা বীরু তার স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালান। কিন্তু সেই গুলি গিয়ে লাগে নিকিতার শরীরে। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রামপুরহাট মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পড়ুনঃ-  পালাননি জেলেনস্কি, জানালেন নিজের অবস্থান ,রাজধানী কিয়েভ ছেড়ে লাভভ শহরে চলে যাননি ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি।

এদিকে, ঘটনার পর অভিযুক্ত বীরু পলাতক রয়েছেন। পুলিশ অভিযুক্তের স্ত্রীকে আটক করেছে। পুলিশের ভাষ্য, নিকিতা নামে ওই তরুণীর সঙ্গে বীরুর বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। মঙ্গলবার দুপুরে নিকিতার সঙ্গে ছাদে গল্প করছিলেন বীরু। সেই সময় তার স্ত্রী তাদের দেখে ফেলেন।

তিনি ছাদে যেতেই বীরুর সঙ্গে তার অশান্তি শুরু হয়। এরপর বীরু স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালান। কিন্তু সেই গুলি নিকিতার শরীরে গিয়ে লাগে।

-মেডিনোভা ডায়াবেটিকস এন্ড ডায়াগনস্টিক সেন্টার

দৈনিক চারঘাট ইউটিউব চ্যানেলে SUBSCRIBE করুন।