চারঘাটে শিক্ষার্থীদের কোভিডের দ্বিতীয় ডোজ টিকা প্রদান

চারঘাটে শিক্ষার্থীদের কোভিডের দ্বিতীয় ডোজ টিকা প্রদান

রাজশাহীর চারঘাটে ১২ থেকে ১৮ বছর বয়সী শিক্ষার্থীদের টিকাদান কর্মসুচীর দ্বিতীয় ডোজ টিকা প্রদান করা হয়েছে। ১৪ ফেব্রুয়ারী সোমবার সকালে উপজেলার চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় চত্তরে স্বাস্থ্যবিধি মেনে টিকাদান কর্মসুচীর দ্বিতীয় ডোজ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডাঃ আশিকুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবেদীন, একাডেমীক সুপারভাইজার রাহিদুল ইসলাম, চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, এমটিপিটিআই মমিনুল হকসহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান।

উপজেলা মাধ্যমিক অফিস সুত্রে জানা যায়, উপজেলার ৪০ টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে কর্মসুচীর আওতায় দ্বিতীয় ডোজ মোক্তারপুর উচ্চ বিদ্যালয় ২ হাজার ৫শ ৫০ জন ও চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয়ে ৩ হাজার ৯শ ৪৮জন শিক্ষার্থীকে কোভিড/১৯ টিকা প্রদান করা হয়। তবে ৭দিনে পর্যায়ক্রমে ২০ হাজার শিক্ষার্থীদের এই টিকা প্রদান করা হবে।

-জীবন আর্ট এন্ড ডিজিটাল সাইন

এসময় উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম বলেন, যাদের বয়স ১২ থেকে ১৮ বছর হয়েছে তাদের সকল শিক্ষার্থীকেই কোভিড-১৯ টিকা গ্রহণ করতে হবে এবং নিজেকে সুস্থ রাখুন ,নিরাপদে থাকুন। কোন শিক্ষার্থীই টিকা প্রদান ছাড়া বিদ্যালয়ে যোতে পারবে না। সরকার কোমলমতি শিক্ষার্থীদের মঙ্গল কামনা করে এমন সিদ্ধান্ত নিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ।

পড়ুনঃ-  চারঘাটে বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা

দৈনিক চারঘাট ইউটিউব চ্যানেলে SUBSCRIBE করুন।