চারঘাটে বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা

এসো হে বৈশাখ এসো এসো, রাজশাহীচারঘাট উপজেলা প্রশাসন ও পদ্মা বড়াল থিয়েটার আয়োজনে পহেলা বৈশাখ বা বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে চারঘাট বাজার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হলরুমে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরা, পৌর মেয়র একরামুল হক, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ওয়ালি উল্লাহ মোল্লাহ, উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুন নাহার ,উপজেলা মেডিকেল অফিসার ডাঃ আতিকুল হক রতন, ডেপুটি জেনারেল ম্যানেজার নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ শ্রী রঞ্জন কুমাসরকার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস,এম শামীম আহমেদসহ পদ্মা বড়াল থিয়েটার সভাপতি আবুল কালাম আজাদ,সাধারন সম্পাদক আব্দুল করিম এবং সরকারী কর্মকর্তা, সুশিল সমাজের প্রতিনিধি, সাংবাদিক ও ছাত্র-ছাত্রী আনসার ভিডিপি সদস্যবৃন্দ । অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে বিশেষ পুরস্কার বিতরণ করা হয়।

পড়ুনঃ-  সব দায়িত্ব যথাযথভাবে পালন করেছি বললেন নূরুল হুদা

অপরদিকে চারঘাটে পহেলা বৈশাখ বা বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে ঐতিহ্যবাহী চারঘাটের শত বছরের কালোপীরের বৈশাখী মেলা চারঘাট কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতি সপ্তাহ বৃহস্পতিবার এই মেলা অনুষ্ঠিত হবে জানান ব্যবস্থাপনা কমিটির রায়হানুল হক রানা।