চারঘাটে পুলিশের অভিযানে ৭শ৫০ কেজি ভেজাল গুড় জব্দ,গ্রেফতার-১

চারঘাটে পুলিশের অভিযানে ৭শ৫০ কেজি ভেজাল গুড় জব্দ,গ্রেফতার-১

রাজশাহীচারঘাটে দুইদিনে পৃথক পুথক এলাকায় পুলিশের বিশেষ অভিযানে ৭শ৫০ কেজি ভেজাল গুড় জব্দ,একজনকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।

চারঘাট ওসি মুহাম্মদ জাহাঙ্গীর আলম নেতৃত্বে বৃহস্পতিবার (৭ এপ্রিল) দিনগত রাতে থানার এসআই সুজন,এসআই ছানাউল্লাহসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ভায়ালক্ষীপুর খেড়–র মোড় গোপালপুর এলাকায় অভিযান চালিয়ে আবুল প্রামানিক ছেলে শফিকুল ও তোফিকুল ইসলাম নিজ বাড়িতে ভেজাল গুড় প্রস্তুত করার সময় গুড়ের পাটাল ও ৪শ৫০ কেজি ও পরানপুর তালবাড়িয়া মৃত মোজাহারুল ছেলে দুলাল হোসেন গুড় তৈরীর সময় পুলিশের টের পেয়ে পালিয়ে যায়।

তার বাড়ি থেকে ৩শ কেজি গুড় জব্দ করে। আটককৃত হলো উপজেলার মেরামতপুর গ্রামের শুকচান ছেলে স্বপন আলী ওরুফে বাবু (২৫)।

পড়ুনঃ-  চারঘাটে প্রশাসনের নাকের ডগায় চলছে অবৈধ ইটভাটা, মানা হচ্ছে না কোনো নিয়ম নীতি

অপরদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ওসি জাহাঙ্গীর আলম উপজেলার হলিদাগাছি তালতলা জিল্লুর বাড়িতে অভিযান চালিয়ে তৈরীর উপকরনসহ ৩শ লিটার চোলাই মদ উদ্ধার করে থানা পুলিশ।

এব্যাপারে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন ,মাহে রমজান মাস, সিয়াম পালনের মাস বিশুদ্ধপানি ও ভেজাল মুক্ত এবং ভেজাল বিরোধী নিত্যপন্য প্রতিরোধে বিভিন্ন এলাকায় চিনি,আটা, চিটাগুড় মিশিয়ে গুড় তৈরী করার এই সব ভেজাল গুড় জব্দ করার সত্যতা নিশ্চিত করেন এবং মাদকদ্রব্য আইনে ও বিশেষ ক্ষমতায়নে পৃথক পুথক মামলা রুজু করা হয়।