চারঘাটে দিনব্যাপী প্রানিসম্পদ প্রদর্শনী ও সনদপত্র বিতরন অনুষ্ঠিত

চারঘাটে দিনব্যাপী প্রানিসম্পদ প্রদর্শনী ও সনদপত্র বিতরন অনুষ্ঠিত

রাজশাহীচারঘাটে দিনব্যাপী প্রানিসম্পাদ প্রদর্শনী উদ্ভোধনী ও সমাপনী অনুষ্ঠানের উদ্ভোধন করেন মেয়র একরামুল হক। এই প্রদর্শনী মেলা উপলক্ষে আলোচনা সভা ও সনদপত্র বিতরন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রানিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চারঘাট অধিদপ্তর বাস্তবায়নে এবং প্রানিসম্পাদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প এলডিডিপি প্রানিসম্পদ অধিদপ্তর মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রণালয় এর সহযোগিতায় বুধবার সকালে দিনব্যাপী উপজেলা পরিষদ চত্বরে এ মেলা অনুষ্ঠিত হয়।

পড়ুনঃ-  ১৩ই এপ্রিল ঐতিহাসিক চারঘাট গণহত্যা দিবস

উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চারঘাট পৌর মেয়র একরামুল হক। পরে প্রদর্শনী মেলা বিভিন্ন প্রজাতি পশুপাখি ও প্রানি ছাগল,মহিষ,কবুতরসহ প্রায় ৩০টি স্টল পরিদর্শন করলেন মেয়র একরামুল হক।

চারঘাটে দিনব্যাপী প্রানিসম্পদ প্রদর্শনী ও সনদপত্র বিতরন অনুষ্ঠিত ২

এসময় উপস্থিত ছিলেন সাবেক জেলা কৃষি অধিদপ্তর উপ-পরিচালক শ্রী বজ্রহরি দাস, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ওয়ালি উল্লাহ মোল্লাহ, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা জয়নাল আবেদীন, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ চারঘাট জোনাল অফিস( ডিজিএম) রঞ্জন কুমার সরকার, সোনালী ব্যাংক চারঘাট শাখার ব্যবস্থাপক তৌহিদুল ইসলাম ও দৈনিক চারঘাট পত্রিকার সম্পাদক নজরুল ইসলাম বাচ্চুসহ উপজেলার বিভিন্ন খামারচাষীবৃন্দ। অনুষ্ঠান শেষে বিকেলে বিভিন্ন খামারচাষী বিজয়ী মোজাফ্ফরসহ তিনজনকে সনদপত্র বিতরন করা হয়।