এবার ঠোঁটে প্লাস্টিক সার্জারি করিয়ে আলোচনায় ঐশ্বরিয়া রায়

ঠোঁটে প্লাস্টিক সার্জারি করিয়ে আলোচনায় ঐশ্বরিয়া রায়

কান-এ ভিন্ন ভিন্ন লুকে দেখা গেল বলিতারকা ঐশ্বরিয়াকে। তবে এবারও পোশাকের জন্যে নয়, চর্চায় এলেন ঠোঁটের জন্য। বিশ্ব সুন্দরী মিসেস বচ্চান ‘কান’-এ রেড কার্পেটে হাঁটবেন আর তার ঠোঁট নিয়ে কথা উঠবে না, তা কি হয়? এ যেন বরাবরের প্রবণতা হয়ে দাঁড়িয়েছে।

২০১৬-র কান চলচ্চিত্র উৎসবে বেগুনি লিপস্টিক পরে বিতর্কের কেন্দ্রে এসেছিলেন অভিষেক-ঘরনি। মানুষের অস্বস্তির কারণ সেবারও স্পষ্ট ছিল না, এবারও বোঝা গেল না। ২০২২ কান চলচ্চিত্র উৎসবেও ঠোঁট নিয়ে কটাক্ষের শিকার হলেন ‘তাল’-এর নায়িকা।

শুধু তা-ই নয়, ঐশ্বরিয়ার চেহারা নিয়েও কথা উঠল। আবার কি অন্তঃসত্ত্বা অভিনেত্রী? মন্তব্যের ছড়াছড়ি সে কারণেও। গত সোমবারই মুম্বাইয়ের বিমানবন্দর থেকে সপরিবারে ফ্রান্সের উদ্দেশে ওড়ান দিয়েছিলেন অভিনেত্রী। ছোট্ট আরাধ্যার চুলের কাট নিয়েও কথা উঠেছে।

-জীবন আর্ট এন্ড ডিজিটাল সাইন

নেটমাধ্যমে অনেকেই বলেছিলেন, ‘মেয়ের জন্মের পর থেকে একই চুলের ছাঁট, বিয়ে অবধি এটাই থাকবে নাকি?’ এদিকে ‘কান ২০২২’ থেকে একের পর এক ছবি সামনে আসছে তাদের। ভিনদেশি তারকাদের সঙ্গে আলাপচারিতায় মগ্ন দেখা গেছে অভিনেত্রী ঐশ্বরিয়াকে। আরাধ্যাও হলিউডের ছোট তারকাদের সঙ্গে আনন্দ করছে। #আনন্দবাজার

দৈনিক চারঘাট ইউটিউব চ্যানেলে SUBSCRIBE করুন।

পড়ুনঃ-  ‘পুষ্পা’র গানে কোমর দোলালেন চিত্রনায়িকা দীঘি (ভিডিও)